রিফাত ফরাজী গ্রেফতার

0
IQSHA IT

বরগুনা:- বরগুনার চাঞ্চল্যকর রিফাত শরীফ কুপিয়ে হত্যায় সরাসরি অংশ নেয়া মামলায় অভিযুক্ত ২ নং আসামী রিফাত ফরাজীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গোপন সংবাদে অভিযান চালিয়ে আজ মঙ্গলবার দিবাগত রাত আড়াইটার দিকে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

পুলিশ সুপারের কার্যালয়ে বুধবার সকাল সাড়ে ন’টায় গণমাধ্যমের সামনে রিফাতকে হাজির করা হয়।সংবাদ সম্মেলনে বরিশাল রেঞ্জের ডিআইজি শফিকুল ইসলাম বলেন, ঘটনার পর টানা সাতদিন দেশের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মামলার ২ নং আসামী ও ঘটনার অন্যতম অভিযুক্ত রিফাত ফরাজীকে গ্রেপ্তার করে পুলিশ। এ ঘটনায় অভিযুক্ত ও মামলার এক নংআসামী নয়ন বন্ডকে গ্রেপ্তারের সময় পুলিশের উপর আক্রমন করলে সে। আত্মরক্ষার্থে পুলিশ গুলি করে। এতে নিহত হয় নয়ন। এ ছাড়া এখন পর্যন্ত মামলার এজাহারভুক্ত ৪ নং আসামী জয় চন্দ্র সরকার ওরফে চন্দন, ৯ নং আসামী হাসান, ১১নং আসামী ওলি উল্লাহ ওলি, ১২ নং আসামী টিকটক হৃদয় ও ভিডিও ফুটেজ ও স্বাক্ষিদের জিজ্ঞাসাবাদে সন্দেহভাজন নাজমুল হাসান, তানভীর হোসেন, কামরুল হাসান সাইমুন, সাগর ও রাফিউল ইসলাম রাব্বিকে গ্রেফতার করেছে পুলিশ।

সবশেষ রিফাত ফরাজীকে গ্রেপ্তারের পর মামলায় এখনো পর্যন্ত মোট ১০জনকে গ্রেফতার করেছে পুলিশ। এদের মধ্যে তিনজন রিমান্ডে রয়েছে।

উল্লেখ্য গত ২৬ জুন সকাল সাড়ে দশটায় রিফাত শরীফকে কলেজের সামনে নির্মমভাবে কুপিয়ে যখম করে দুর্বৃত্তরা। এ ঘটনার ভিডিও ফুটেজে দেখা যায়, রিফাত ফরাজী প্রথম রিফাত শরীফকে কোপানো শুরু করে এবং সে উপর্যপুরি কুপিয়ে যখম করে ঘটনাস্থল থেকে বীরদর্পে নয়নের সাথে চলে যায়। এসময় তার গায়ে কালো শার্ট ও চোখে কালো সানগ্লাস ছিল। রিফাতের বিরুদ্ধে এলাকায় মোবাইল ছিনতাই, তুচ্ছ ঘটনায় কুপিয়ে যখম, মাদকব্যবসাসহ অসংখ্য অভিযোগ রয়েছে।

Leave A Reply

Your email address will not be published.

error: Content is protected !!