রিফাত হত্যাকারীরে দ্রুত বিচারের দাবিতে পাথরঘাটায় মানববন্ধন

0
IQSHA IT

আলোচিত নৃশংসভাবে শাহনেওয়াজ রিফাত(রিফাত শরীফ) কে হত্যার প্রতিবাদে ও প্রধান আসামিদের গ্রেফতার করে শাস্তির দাবিতে মানববন্ধন কর্মসূচি ও বিক্ষোভ প্রতিবাদ সমাবেশ করা হয়েছে।

সোমবার সকাল ১০টার দিকে বরগুনা পাথরঘাটা শেখ রাসেল চত্বরে উপজেলার সর্বস্তরের জনগনকে নিয়ে কয়েকটি স্বেচ্ছাসেবী সংগঠনের ব্যানারে এই মানববন্ধন কর্মসূচি পালন করে। মানববন্ধনে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংবাদিক, সাংস্কৃতিক সংগঠন, স্কুল কলেজের শিক্ষার্থীসহ বিভিন্ন পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখনে সামাজিক আন্দোলনের নেতা এইচ এম শফিকুল ইসলাম খোকন, পত্যেয় আহ্বায়ক মেহেদী হোসেন সিকদার, নারী নেত্রী কাউন্সিলর মুনিরা ইয়াসমিন, ইমাম সিকদার, কাজী রাকিব, শেখ রাসেল প্রমুখ।

এসময় বক্তারা রিফাত হত্যা মামলা প্রধান আসামী নয়ন বন্ড ও রিফাত ফরাজীকে দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। সেই সাথে এই মামলায় জড়িত বাকি আসামিদের দ্রুত আইনের আওতায় আনার দাবি জানান তারা।

বক্তারা আরো বলেন, খুনিদের কোন দলীয় পরিচয় নেই দেয়া যাবেনা! ওরা খুনি এটাই তাদের পরিচয়। একটি মহল খুনিদের বাঁচাতে ঘটনা অন্য দিকে প্রবাহিত করতে চাচ্ছে। যারা এ ধরনের কাজের সহযোগিতা করেছে তাদেরকে ফেনীর সোনাগাজীর ঘটনার মতো আইনের আওতায় আনা দাবিতে জানান বক্তারা।

Leave A Reply

Your email address will not be published.

error: Content is protected !!