রিফাত হত্যার ঘটনায় ১৩ জন সনাক্ত

0
IQSHA IT

বরগুনায় প্রকাশ্যে স্ত্রীর সামনে রিফাত শরীফকে কুপিয়ে হত্যার ঘটনায় জড়িত ১৩ জনকে সনাক্ত করা হয়েছে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। তিনি বলেন, আসামিদের কেউ যাতে দেশত্যাগ করতে না পারে, সেজন্য দেশের সব বিমানবন্দর, স্থলবন্দর ও নৌ-বন্দরে অ্যালার্ট জারি করা হয়েছে। রিফাত হত্যাকাণ্ডে এ পর্যন্ত তিনজনকে গ্রেফতার করা হয়েছে বলেও জানান তিনি।
শুক্রবার দুপুরে পুরাতন ঢাকা কেন্দ্রীয় কারাগারের ইতিহাস ও ঐতিহাসিক ভবন সংরক্ষণ এবং পরিবেশ উন্নয়ন কাজের শুভ উদ্বোধন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন আসাদুজ্জামান খাঁন কামাল।

তিনি বলেন, এ ঘটনায় কাউকে ছাড় দেয়া হবে না। তারা যে দলেরই হোক, এটা নিশ্চিত থাকেন সবাই ধরা পড়বে।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আমাদের পুলিশ এবং গোয়েন্দা সসদস্যরা অত্যন্ত দক্ষ। আমাদের নজর এড়িয়ে কেউ পার পায়নি। হত্যাকাণ্ডের সঙ্গে যারা সংশ্লিষ্ট, তাদের অধিকাংশই ধরা পড়েছে। বাকি যে কয়েকজন আছে তারা অচিরেই ধরা পড়বে।

মন্ত্রী আরো বলেন, ফেনীর মাদরাসাছাত্রী নুসরাত জাহান হত্যাকাণ্ডের ঘটনায় তখনো বলেছি- আমরা কাউকে ছাড় দেব না। সেখানে দেখেছেন আমাদের দলের সঙ্গে যারা সম্পৃক্ত তাদেরকেও আমরা ছাড় দেয়নি।

এ সময় প্রধানমন্ত্রীর সুশাসন সম্পর্কে মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী সুশাসন প্রতিষ্ঠা করতে যাচ্ছেন। তাই আপনারা যারা সন্দেহ করছেন কেউ কেউ দলের সঙ্গে সম্পৃক্ত থাকলে ছাড় পাবে তা ভুল ধারণা।

Leave A Reply

Your email address will not be published.

error: Content is protected !!