সাবেক স্বামীর কোপে রিফাত শরীফ নিহত (ভিডিও)

0
IQSHA IT

ভিডিও:-

বরগুনায় সাবেক স্বামীর কোপে রিফাত শরীফ নামের(২২) নামের এক যুবক নিহত হয়েছে। বুধবার সকাল সাড়ে দশটার দিকে বরগুনা সরকারি কলেজের সামনে রিফাতকে কুপিয়ে যখম করে তিন যুবক। বিকেল চারটার দিকে বরিশাল শেরেবাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।

পুলিশ প্রত্যক্ষদর্শী ওই এলাকার কয়েকজন ব্যবসায়ী জানান, সকাল সাড়ে দশটার দিকে কলেজের সামনে তিনজন যুবক রিফাতকে চাপাতি দিয়ে কুপিয়ে যখম করে ফেলে রেখে যায়। এসময় স্ত্রী মিন্নি তাঁর সাথে ছিল। মিন্নি রিকশায় করে তাঁকে বরগুনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানকার চিকিৎসকরা তাঁকে উন্নত চিকিৎসার জন্য বরিশালে পাঠান। বিকেল চারটার দিকে চিকিৎসাধীন অবস্থায় রিফাতের মৃত্যু হয়।

যোগাযোগ করা হলে নয়নের মা সাহেদা বেগম জানান, ৭ মাস আগে বাজারের কাজি অফিসে ৫লাখ টাকা দেনমোহরে নিম্মির সাথে নয়নের বিয়ে হয়। পরে নিম্মির সাথে রিফাতের সম্পর্কের বিষয়টি জানতে পারে নয়ন। এ নিয়ে তাদের দাম্পত্য কলহে এক পর্যায়ে বিচ্ছেদে রুপ নেয়। নিম্মি মাস দুয়েক আগে নয়নকে ডিভোর্স দেয়ার বিষয়টি নিম্মি জানিয়ে দেয়। এর পরেও মিন্নি রিফাতকে বিয়ে করলে বিরোধ চুড়ান্তে রুপ নেয়।

রিফাত বরগুনা সদর উপজেলার বুড়িরচের মাইঠা-লবনগোলা এলাকার দুলাল শরীফের ছেলে।

নিহত রিফাতের বাবা দুলাল শরীফ জানান,২মাস আগে রিফাত পুলিশ লাইন এলাকার কিশোরের মেয়ে আয়শা আক্তার মিন্নিকে বিয়ে করে। নিজের সাবেক স্ত্রী দাবি করে পশ্চিম কলেজ সড়কের নয়ন নামের এক যুবক মিন্নিকে উত্যক্ত করতে শুরু করে এবং ফেসবুকে আপত্তিকর ছবি পোষ্ট করে। এ নিয়ে রিফাতের সাথে নয়নের বিরোধীতার সৃষ্টি হয়। এর জেরে সকালে নয়ন ও রিফাত ফরাজী রিফাতকে চাপাতি দিয়ে এলোপাতারি কুপিয়ে যখম করে ফেলে রেখে যায়। এসময় তাঁর সাথে রিশান ফরাজী ও রাব্বি আকনও নামের দু’জন সাথে ছিল।

বরগুনা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আবির হোসেন মাহমুদ জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। জড়িত নয়নসহ বাকিদের গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে।

Leave A Reply

Your email address will not be published.

error: Content is protected !!