তালতলী উপজেলা নির্বাচনে নৌকার প্রার্থীতা ফিরে পেলেন রেজবী

0
IQSHA IT

বাতিলের ২৪ ঘন্টার মধ্যে প্রার্থীতা ফিরে পেলেন নৌকার প্রার্থী রেজবী

বরগুনা প্রতিনিধি :-
বরগুনার তালতলী উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীতা পুনঃবহাল রেখেছেন আদালত। আপিলের শুনানী শেষে রবিবার দুপুরে হাইকোর্ট প্রার্থীতা পুনঃবহালের নির্দেশ দেন।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তৌফিকুজ্জামান তনু মুঠোফোনে এ তথ্য নিশ্চিত করেছেন। তনু জানান, আপিলের শুনানী শেষে রোববার দুপুরে আদালত রেজবীর প্রার্থীতা পুনঃবহালের নির্দেশ দেন। তিনটা এ সংক্রান্ত নির্দেশ হাতে পাবো আমরা।

উল্লেখ্য,সরকারী কাজে বাঁধা ও নির্বাচনী আচরণবিধি লংঘণের অভিযোগে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি রেজবি উল কবীর জমাদ্দারের প্রার্থীতা বাতিল করেছিল নির্বাচন কমিশন। গতকাল শনিবার রাতে তার প্রার্থীতা বাতিল করা হয়।

উপজেলা নির্বাচন কর্মকর্তা দিলীপ কুমার হাওলাদার বলেন, গত ১২ ও ১৩ জুন আওয়ামী লীগ প্রার্থী রেজবী উল কবীর জোমাদ্দার সরকারী কাজে বাঁধা ও আচরণবিধি লংঘন করেণ।এ কারণে নির্বাচন কমিশন তার প্রার্থীতা বাতিল করা হয়েছিল। তবে তিনি আপিল করার সুযোগ পাবেন।

উল্লেখ্য, ১২ জুন রাত ৮ টার পর নির্বাচনী আচরণবিধি লংঘন করে শো-ডাউন, নির্বাচনী দায়িত্বে থাকা একজন নির্বাহী ম্যাজিস্ট্রেটের সাথে অসৌজ্যমূলক আচরণ, জেলা প্রশাসনের ম্যাজিস্ট্রেটকে জিম্মি করন ও নির্বাহী ম্যাজিস্ট্রেটকে লাঞ্ছিত করে গাড়ি ভাংচুরের অভিযোগে জেলা নির্বাচন কমিশন তাঁর প্রার্থীতা বাতিল করে। এসব অভিযোগে অজ্ঞাত ২০০ জনকে আসামী করে মামলাও করা হয়েছে।

রেজবী উল কবীর জোমাদ্দার মুঠোফোনে জানান, আমার আপিলের শুনানী শেষে প্রার্থীতা পুনঃবহালের নির্দেশ দিয়েছেন আদালত। জনপ্রিয়তায় প্রতিদ্বন্দ্বী প্রার্থী ভীত হয়ে নানা ষড়যন্ত্র করছে। আমি প্রার্থীতা ফিরে পাওয়ায় তারা হতাশ। জনগণকে সাথে নিয়ে আমি নৌকার বিজয় নিশ্চিত করবো ইনশা আল্লাহ।

Leave A Reply

Your email address will not be published.

error: Content is protected !!