বিএনপি বন্যার সময় মানুষের খোঁজ নেয়নি -আমীর হোসেন আমু।

0
IQSHA IT

বরগুনা প্রতিনিধিঃ- সরকার ঘুর্ণিঝড় ফনি মোকাবেলায় সর্বাত্মক প্রস্তত ছিল’, ঘুর্নিঝড় ও বন্যার সময় মানুষ যখন বিপদগ্রস্ত তখন ক্ষমতায় থেকেও বিএনপি মানুষের খোঁজ নেয়নি। আওয়ামী লীগ সবসময়ই মানুষের বিপদে আপদে পাশে দাড়ায়”, বরগুনার পাথরঘাটায় ঘুর্নিঝড় ফনিতে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন শেষে এক পথসভায় আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য আমীর হোসেন আমু এ কথা বলেন। আমু বলেন, বিপদে আপদে আমাদের সরকার সবসময়ই মানুষের কাছে ছুটে গিয়ে সহায়তার হাত বাড়িয়ে দেয়।

বরগুনার পাথরঘাটায় ঘুর্ণিঝড় ফনিতে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন ও ক্ষতিগ্রস্তদের সহায়তায় কেন্দ্রীয় আওয়ামীলীগের একটি দল মঙ্গলবার বেলা এগারটার পাথরঘাটায় পৌঁছান। এসময় তাঁর সাথে ছিলেন, সাংগঠনিক সম্পাদক বাহাউদ্দীন নাসিম এমপি, ও তথ্য ও গবেষণা সম্পাদক আফজাল হোসেন।নেতারা দুপুরের দিকে চরদুয়ানী ইউনিয়নের দক্ষিণ চরদুয়ানীতে ঘর চাপায় নিহতদের বাড়ি পরিদর্শণ করেণ।

পরে পাথরঘাটা জ্ঞানপাড়ায় এক পথসভায় শেষে নিহতদের পরিবারকে ৪০ হাজার টাকার চেক এবং খাদ্য সামগ্রির প্যাকেট হস্তান্তর করেণ।

এছাড়াও ক্ষতিগ্রস্ত ৩০টি পরিবারের মধ্যে খাদ্য সামগ্রির প্যাকেট ও নগদ পাঁচশ করে টাকা বিতরণ করেণ। এসময় তাঁদের সাথে ছিলেন বরগুনা- আসেনের সংসদ সদস্য অ্যাডভোটেক ধীরেন্দ্র দেবনাথ শমভূ, বরগুনা-২ আসনের সংসদ সদস্য শওকত হাসানুর রহমান রিমন, সংরক্ষিত নারী আসনের (৩১৫ বরগুনা-ঝালকাঠি) সুলতানা নাদিরা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবীরসহ স্থানীয় আওয়ামী লীগ ও অংগ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

Leave A Reply

Your email address will not be published.

error: Content is protected !!