বানর দেখানোর কথা বলে জঙ্গলে ডেকে ধর্ষণ, মামলা নেয়নি পুলিশ

0
IQSHA IT

রুদ্র রুহান, বরগুনা : বরগুনার পাথরঘাটায় এক স্কুল ছাত্রীকে বানর দেখানোর কথা বলে জঙ্গলে নিয়ে গণধর্ষণের অভিযোগ উঠেছে। স্কুলছাত্রীর পরিবারের অভিযোগ, এ ঘটনার পাথরঘাটা থানায় মামলা করতে চাইলেও ভারপ্রাপ্ত কর্মকর্তা মামলা নিতে অস্বীকৃতি জানিয়েছেন। বর্তমানে ওই ছাত্রী পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

স্কুলছাত্রীর মা জানান, তাঁর মেয়ে পাথরঘাটা সদর ইউনিয়নের একটি মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী। এক মাস আগে পাথরঘাটা সদর ইউনিয়নের জলিল নামের একজনের সাথে তাঁর তার মুঠোফোনে পরিচয় হয়। বৃহস্পতিবার সকালে তবানর দেখানোর কথা জলিল ওই কিশোরীকে হরিণঘাটা বনে নিয়ে ধর্ষণ করে। এ সময় হরিনঘাটা এলাকার ট্রলার চালক আলতাফ হোসেন ঘটনাটি দেখে ফেলে এবং একপর্যায়ে আলতাফও তাকে ধর্ষণ করে। পরে স্থানীয়রা উদ্ধার স্কুল ছাত্রীকে উদ্ধার করে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

কিশোরীর মা জানান, ঘটনার দিন বিকেলে কিশোরীর মা পাথরঘাটা থানায় মামলা করতে যান। এসময় ওসি হানিফ সিকদার কিশোরীর জবানবন্দি মুঠোফোনে ধারণ করে মামলা নিতে অস্বীকৃতি জানায়। পরে তাঁরা বিষয়টি মানবাধিকার কর্মীদের জানান।

অভিযোগের বষয়ে জানতে চাইলে তা অস্বীকার করে ওসি বলেন,“মামলা করার জন্য কেউ থানায় আসেনি। মেয়েটি, তার মা অথবা ভাই কেউ বাদী হলেই মামলা হবে।”

বরগুনার অতিরিক্ত পুলিশ সুপার তোফায়েল আহম্মেদ জানান, এ ঘটনায় জড়িতদের আটক করতে অভিযান চালাচ্ছে পুলিশ।

Leave A Reply

Your email address will not be published.

error: Content is protected !!