সদর উপজেলায় নৌকার জনসভা জনসমুদ্রে পরিণত (ভিডিও)

0
IQSHA IT

রুদ্র রুহান:প্রচারণার শেষ দিনে নৌকার মার্কার জনসমাবেশ জনসমুদ্রে পরিণত হয়েছে। সদর উপজেলা আওয়ামী লীগ আয়োজিত নৌকা মার্কার সমর্থনে বরগুনা সদর উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে বৃহষ্পতিবার বিকেলে বরগুনা টাউনহল মাঠে এ জনসভা অনুষ্ঠিত হয়।

শেষ বিকেলে সদর উপজেলার বিভিন্ন এলাকা থেকে নৌকা প্রতীকের সমর্থনে খন্ড খন্ড মিছিল টাউন হল চত্বরে জমায়েত হয়। সন্ধ্যা নাগাদ সমাবেশ জনসমুদ্রে পরিণত হয়। সমাবেশে সমবেত হাজার হাজার মানুষের কাছে ভোট প্রার্থনা করেন সদর উপজেলায় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অ্যাডভোকেট শাহ মুহাম্মদ ওয়ালী উল্লাহ ওলি।

এসময় তিনি বলেন, “আমি দীর্ঘ বছর আওয়ামী লীগের রাজনীতির সাথে যুক্ত থেকে মানুষের অধিকার আদায়ে রাজপথে আন্দোলন সংগ্রাম করেছি। আমি আপনাদেরই ওলি, আপনাদের কারও সন্তান সমতুল্য,কারও ভাই কারও বন্ধু কারও রাজনৈতিক সহযোদ্ধা। আমাকে মাননীয় প্রধানমন্ত্রী নৌকা প্রতীক দিয়ে যে দায়িত্ব দিয়েছেন, সেই প্রতীকের মর্যাদা সম্মান রক্ষা করার দায়িত্ব আমাদের সবার” তিনি সমবেত মানুষের কাছে পুনরায় ভোট প্রার্থনা করে বক্তৃতা শেষ করেন।

বরগুনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাহাবুদ্দিন সাবুর সঞ্চালনায় সমাবেশে বক্তৃতা করেন বরগুনা জেলা পরিষদের চেয়ারম্যান, সাবেক সংসদ সদস্য দেলোয়ার হোসেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্জ জাহাঙ্গীর কবীর, সহ সভাপতি হুমায়ুন কবীর, যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান আব্বাস হোসেন মন্টু,মোতালেব মৃধা, সাংগঠনিক সম্পাদক গোলাম সরওয়ার টুকুসহ অন্যান্য নেতৃবৃন্দ।

Leave A Reply

Your email address will not be published.

error: Content is protected !!