পাথরঘাটায় স্বতন্ত্র প্রার্থীকে হত্যার হুমকীর অভিযোগ

0
IQSHA IT

বরগুনা প্রতিনিধিঃ
বরগুনার পাথরঘাটা উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী(আনারস) মোস্তফা গোলাম কবীরকে হত্যার হুমকী, কর্মীদের মারধর ও প্রচারণায় বিঘœ সৃষ্টির অভিযোগ উঠেছে। সোমবার দুপুরে বরগুনা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে ওই উপজেলার আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী আলমগীর হোসেনের বিরুদ্ধে তিনি এ অভিযোগ আনেন।

লিখিত বক্তব্যে মোস্তফা গোলাম কবীর বলেন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও পাথরঘাটা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে আওয়ামী রাজনীতির সাথে তাঁর পথচলা। নির্বাচনকে কেন্দ্র করে বিভেদ সৃষ্টি হওয়ার প্রতীক বরাদ্দের পরপরই আওয়ামীলীগ প্রার্থী ও তাঁর অনুসারিরা প্রচার প্রচারণায় বাঁধা সৃষ্টি করে আসছে। এমনকি হত্যারও হুমকী দিয়ে আসছে। সম্প্রতি প্রচারণায় গেলে বিভিন্ন স্থানে হামলা, প্রচার মাইক ভেঙে ফেলা ও আনারস সমর্থকদের মারধর করেছে। এছাড়াও তিনি ও তাঁর সমর্থকদের মামলা দিয়ে হয়রাণীর হুমকী দিচ্ছে।

গোলাম কবির বলেন, আমার জনপ্রিয়তায় নৌকার প্রার্থীর পরাজয় নিশ্চিত জেনে আমাকে দলীয় পদ থেকে বহিষ্কার করা হয়েছে মর্মে সাংবাদিকদের জানিয়েছে। যা সম্পুর্ন অগঠনতান্ত্রিক। প্রচারণা প্রভাবমুক্ত করা ও বিশৃঙ্খলা এড়াতে তিনি প্রশাসনের সহযোগীতা কামনা করেন। এসময় তাঁর সমর্থক ও বিভিন্ন গণমাধ্যমে বরগুনায় কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.

error: Content is protected !!