গণমাধ্যমকর্মীদের সাথে নৌকার প্রার্থীর মতবিনিময় সভা

0
IQSHA IT

বরগুনা প্রতিনিধি ঃ- গণমাধ্যমকর্মীদের সহায়তা চেয়ে মতবিনিময় সভা করেছেন বরগুনা সদর উপজেলার আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী অ্যাডভোকেট শাহ মুহাম্মদ ওয়ালী উল্লাহ ওলি। শনিবার সন্ধ্যায় বরগুনা প্রেসক্লাব মিলনায়তনে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় তিনি আসন্ন নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ অনুষ্ঠিতের ব্যাপারে গণমাধ্যমকর্মীদের সহযোগীতা কামনা করেণ।

মতবিনিময় সভায় বক্তব্যে শাহ মুহাম্মদ ওয়ালী উল্লাহ ওলি বলেন, দীর্ঘদিন ধরে তিনি আওয়ামী লীগের রাজনীতির সাথে সম্পৃক্ত। দলের চরম ক্রান্তিলগ্নে জীবনের ঝুকি নিয়ে আন্দোলন সংগ্রামের অগ্রনী ভূমিকা রেখেছেন। বিশেষ করে ছাত্র রাজনীতির দীর্ঘসময় ওয়ান ইলেভেনের প্রেক্ষাপট তিনি দলের নিবেদিতপ্রান একজন কর্মী হিসেবে কাজ করেছেন। এছাড়াও বরগুনা আর্থ সামাজিক উন্নয়নের প্রতিটি কর্মসূচিতে তিনি সম্পৃক্ত থেকে কাজ করেছেন। গণমাধ্যম কর্মীদের সাথে সবসময়ই তিনি যোগাযোগ রক্ষা করে বরগুনা প্রেসক্লাবের প্রতিটি সামাজিক আন্দোলনে তিনি স্ব প্রনোদিত হয়ে উপস্থিত থেকে ভূমিকা রেখেছেন। গণমাধ্যম কর্মীদের নানা কর্মসূচিতেও তিনি অংশ নিয়েছেন। একজন গণমাধ্যমবান্ধব ব্যক্তি হিসেবে তিনি আসন্ন নির্বাচনে নিরপেক্ষতার ও সচ্ছতা বজায় রাখতে সাংবাদিকদের সহযোগীতা কামনা করেন।

মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে সদর উপজেলার সাবেক চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্বাস হোসেন মন্টু, যুগ্ম সাধারণ সম্পাদক কামরুল আহসান মহারাজ, সাংগঠনিক সম্পাদক গোলাম সরওয়ার টুকু প্রমুখ বক্তৃতা করেণ। এসময় জেলা আওয়ামী লীগ ও সহযোগী অন্য সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতারা উপস্থিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.

error: Content is protected !!