বরগুনা সড়ক ও জনপথ বিভাগে নতুন নির্বাহী প্রকৌশলীর যোগদান

2
IQSHA IT

নিজস্ব প্রতিবেদক:-
বরগুনা সড়ক বিভাগে নতুন নির্বাহী প্রকৌশলী হিসেবে যোগদান করেছেন জনাব এ, এইচ, এম, জাবেদ হোসেন তালুকদার। ২৯তম বিসিএস এর মাধ্যমে যোগদান করে জনাব এ, এইচ, এম, জাবেদ হোসেন তালুকদার সওজ’র প্রকৌশলী হিসেবে দক্ষতা ও সুনামের সাথে বিভিন্ন পদে সফলভাবে দায়িত্ব পালন করেছেন। তিনি সম্প্রতি অস্ট্রেলিয়া সরকারের সম্মানজনক “অস্ট্রেলিয়া এ
অ্যওয়ার্ডস” বৃত্তি নিয়ে অস্ট্রেলিয়ার শীর্ষস্থানীয় বিশ্ববিদ্যালয় “দি ইউনিভার্সিটি অব সিডনি” থেকে “প্রজেক্ট ম্যানেজমেন্ট” বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রী অর্জন করেন। বর্তমান সরকারের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রেখে বরগুনা জেলার মহাসড়কসমূহকে নিরাপদ ও মানসম্মত পর্যায়ে উন্নীত করার জন্য তিনি বদ্ধপরিকর। পেশাগত দায়িত্ব সততা ও নিষ্ঠার সাথে পালনে তিনি তার প্রত্যয় ব্যক্ত করে বরগুনা সওজ’র উন্নয়নে তিনি সবার সহযোগীতা ও পরামর্শ চেয়েছেন।

2 Comments
  1. নজরুল ইসলাম লিটু says

    আসসালামুয়ালাইকুম,
    আমরা তালতলী উপজেলা বাসিন্দা কিছু দিন ধরে শুনে আসছি আমতলী হয়ে নলবুনিয়া শুভসন্ধা সমুদ্র সৈকত পর্যন্ত সড়ক ও জনপথ বিভাগ উক্ত রাস্তা তাদের দপ্তরে নিয়েছে এই খবরের সঠিক তথ্য এবং যদি নিয়ে থাকে তাহলে রাস্তা টি তালতলী বন্দরের বেড়ীবাঁধ এর উপর দিয়ে যাবে না বাহির দিয়ে যাবে,জানালে উপকৃত হবো।

    1. amaderguna says

      অবশ্যই আপনাকে তথ্যটি জানানো হবে

Leave A Reply

Your email address will not be published.

error: Content is protected !!